সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত

মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে র‌্যালী, আলোচনা, ক্বেরাত প্রতিযোগিতা, কুইজ ও মিলাদ-মাহফিল এর মধ্য দিয়ে পালিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.)।
সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে মৌলভীবাজারের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্টান ও সংগঠনের উদ্যোগে র‌্যালী বের করা হয়। এছাড়া জেলার ৭টি উপজেলায় যথাযোগ্য মর্জাদার সাথে পালিত হয়েছে পবিত্র ঈদে মিলাদুন্নবী। মিলাদুন্নবী (সা.)।
পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে মৌলভীবাজার পুলিশ লাইন্স মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা, কেরাত প্রতিযোগিতা, কুইজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ জেলা সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন পিপিএম-সেবা।
এসময় পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) এর তাৎপর্য এবং মহানবী হজরত মুহাম্মদ (স.) এঁর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন পুলিশ সুপার। তিনি সকল শিক্ষার্থীদের মহানবী (স.) এঁর আদর্শ মেনে জীবন গঠন করার আহবান জানান।
পরে পুলিশ লাইন্স স্কুলের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে অনুষ্ঠিত কেরাত ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), আরওআই পুলিশ পরিদর্শক মো. আব্দুল কাইয়ুম, পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষিকাসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet