সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
সিলেটের বিয়ানীবাজারে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের ছাড় নেই: ওসি অকিল

সিলেটের বিয়ানীবাজারে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের ছাড় নেই: ওসি অকিল

সাদিক হোসেন এপলু: সিলেটের বিয়ানীবাজারের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়নে বিট পুলিশিং কার্যক্রম সক্রিয় করার উদ্যোগ নিয়েছেন অফিসার ইনচার্জ (ওসি) অকিল উদ্দিন আহমদ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের বৈরাগীবাজারে অনুষ্ঠিত বিট পুলিশিং এবং জনসচেতনামুলক সভায় প্রধান অতিথির বক্তব্যে ওসি অকিল উদ্দিন আহমদ বলেন, বিয়ানীবাজার থেকে চুরি, ডাকাতি, ছিনতাই, যৌন হয়রানি প্রতিরোধ, বাল্য বিবাহ রোধ এবং ট্রাফিক শৃংখলা ফিরিয়ে আনতে পুলিশ সক্রিয় ভূমিকা পালন করবে। বিশেষ করে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম প্রতিরোধে জিরো টলারেন্স নীতি কার্যকর হবে। ফৌজদারী অপরাধ নিয়ন্ত্রনের পাশাপাশি জনগনকে সাথে নিয়ে মানবিক-সৃজনশীল পুলিশীং কার্যক্রম বৃদ্ধি করা হয়েছে।

ওসি অকিল উদ্দিন আহমদ সভায় সরকার পতনের পর গত ৫ আগস্ট থানা থেকে লুট হওয়া পুলিশের আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধারে সবার সহযোগিতা কামনা করেন।

কুড়ারবাজার ইউনিয়নের চেয়ারম্যান তুতিউর রহমান তোতার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বৈরাগীবাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বপন, উপজেলা শ্রমিক দলের সভাপতি আলী হাসান, থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুর রহমান, কুড়ার বাজার ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এসআই মোফাখখারুল ইসলাম, এস আই নাজমুল হক মামুন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet