সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
এসপির পর এবার একযোগে মৌলভীবাজারের ৭ থানার ওসি বদলী

এসপির পর এবার একযোগে মৌলভীবাজারের ৭ থানার ওসি বদলী

বিশেষ প্রতিনিধি,মৌলভীবাজার:
মৌলভীবাজারে ৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একযোগে বদলি করা হয়েছে।
বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর পুলিশ হেডকোয়ার্টারের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।
প্রজ্ঞাপনে বলা হয়, মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলামকে নৌ পুলিশ, রাজনগর থানার ওসি মো. আব্দুছ ছালেক ও শ্রীমঙ্গল থানার ওসি মো. আলী মাহমুদকে সিআইডি, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়কে টুরিস্ট পুলিশে, কমলগঞ্জ থানার ওসিকে পিবিআইবি এবং জুড়ী থানার ওসি মো. মেহেদী হাসান ও বড়লেখা থানার ওসিকে হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet