সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
রাজনগরে বন্যাদুর্গতের পাশে দাঁড়িয়েছে সাউথ সিলেট কোম্পানী

রাজনগরে বন্যাদুর্গতের পাশে দাঁড়িয়েছে সাউথ সিলেট কোম্পানী

নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় ভয়াবহ বন্যায় প্রায় ২ লক্ষ ৫০ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছেন। এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কামারচাক ইউনিয়ন। এই ইউনিয়নের প্রায় ৫০০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করে তাদের পাশে দাঁড়িয়েছে মৌলভীবাজারের ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান সাউথ সিলেট কোম্পানী লিমিটেড।

গত শনিবার  কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হাসিব হোসেন খানের তত্ত্বাবধানে কোম্পানির জেনারেল ম্যানেজার শাহাব উদ্দিন আহমদ  কামারচাক ইউনিয়নের ইসলামপুর ও আদমপুর এলাকায় স্বশরীরে উপস্থিত হয়ে নৌকার মাধ্যমে বানবাসি অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে ৫০০ পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন আলোকিত বাংলাদেশের মৌলভীবাজার প্রতিনিধি সৈয়দ ছায়েদ আহমদ, সমাজসেবক সৈয়দ মঈনু হোসেন, কোম্পানির কর্মকর্তা শফিক আহমদসহ অন্যান্য কর্মচারীরা ও অত্র এলাকার অনেক ছাত্র সমাজ ও সমাজসেবীগণ।

সাউথ সিলেট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হাসিব হোসেন খান বলেন, আমাদের ব্যবসা প্রতিষ্ঠান “সাউথ সিলেট সবসময় মৌলভীবাজার জেলার গণমানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। আমরা চাই সবাই মিলে এই বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াই।”

তিনি বন্যাদুর্গত মানুষের সাহায্যার্থে সমাজের সকল শ্রেণীর মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet