সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
সাংবাদিক মকসুদের ইন্তেকালে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক

সাংবাদিক মকসুদের ইন্তেকালে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক

নবীগঞ্জ প্রতিনিধি: সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস’র সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব।

শুক্রবার (২৩ আগস্ট)এক শোক বার্তায় ক্লাবের সভাপতি, সিলেট অঞ্চলের প্রথম নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের সহকারী সম্পাদক মিজান মোহাম্মদ ও সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত সকালের স্টাফ রিপোর্টার মো: ফাহাদ আহমেদ এক শোকবার্তায় বলেন- সিলেট অনলাইন প্রেসক্লাব অনলাইন সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান। উক্ত ক্লাব প্রতিষ্ঠায় যে কয়জন অগ্রণী ভূমিকা রেখেছিলেন তার মধ্যে মকসুদ আহমদ মকসুদ অন্যতম একজন। সাংবাদিকতায় তাঁর অবদান মানুষজন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে । সর্বোপরি তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও মর্মাহত।

শেষে বিবৃতিতে নেতৃবৃন্দ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet