সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
দুই দিনেও সন্ধান মিলেনি বানের পানিতে ভেসে যাওয়া রাজনগরের সাদিকের

দুই দিনেও সন্ধান মিলেনি বানের পানিতে ভেসে যাওয়া রাজনগরের সাদিকের

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের রাজনগরে বন্যার পানিতে মাছ শিকার করতে গিয়ে পানির স্রোতে ভেসে গেছে সাদিক হোসোন হৃদয় (১৯) নামের এক যুবক। বৃহস্পতিবারে ঘটনা ঘটলেও শুক্রবার পর্যন্ত সাদিকের কোন সন্ধান পাওয়া যায়নি।
গত বৃহস্পতিবার বিকেলে ঘটনা ঘটলেও শুক্রবার পর্যন্ত সাদিকের কোন সন্ধান পাওয়া যায়নি। সাদিকের পরিবার সুত্রে জানা যায়, বিষয়টি রাজনগর ফায়ার স্টেশনে জানালে সিলেট থেকে ডুবুরি দল এসে চেষ্টা করে তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।
স্থানীয় সুত্রে জানা যায়, বন্যার পানিতে প্রচুর মাছ ধরা পড়ছে এমন খবরে জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মেদেনীমহল গ্রামের হৃদয় রাজনগর সদর ইউনিয়নের ময়নার দোকান নামকস্থানে মাছ ধরতে আসে। পরে ওই স্থানে মাছ ধরা শুরু করে মধ্যরাত পর্যন্ত অবস্থান করেন। একপর্যায়ে রাত সাড়ে ১২ টার দিকে হৃদয় চিটকা জাল ছুড়লে জালের টানে পানিতে ভেসে যান। পরে তার বাবা তাকে উদ্ধারের জন্য চেষ্টা করেন কিন্তু পানিতে স্রোত বেশি থাকায় তা করতে পারেননি।
রাজনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ আলী হোসেন জানান, পানি প্রবল স্রোত রয়েছে। আমাদের ডুবুরি দল অনেক চেষ্টা করেছে। কিন্তু ওই স্থানে তাকে জীবিত বা মৃত অবস্থায় পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet