সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজারে ৪৬ বিজিবির উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও খাদ্য সামগ্রী বিতরণ

মৌলভীবাজারে ৪৬ বিজিবির উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কুরমা বিওপি এলাকায় বন্যার্তদের জরুরী উদ্ধার তৎপরতা চালিয়েছে বিজিবি। একই সাথে বন্যার্তদের মধ্যে শুকনো খাবারও বিতরণ করা হয়েছে।
বুধবার সন্ধ্যায় শ্রীমঙ্গল ব্যাটালিয়নের (৪৬ বিজিবি’র) পক্ষ হতে ইসলামপুর এলাকায় দুই শতাধিক বন্যার্তদের মাঝে বিজিবির শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এই খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ৪৬ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মিজানুর রহমান সিকদার, (বিএসপি, পিএসসি), সহকারী পরিচালক মো. জামাল হোসেনসহ বিজিবির সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
৪৬ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মিজানুর রহমান সিকদার জানান, বিজিবি সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন, যে সকল বিওপি এলাকায় বন্যা দেখা দিয়েছে প্রত্যেক এলাকায় বৃহস্পতিবার ত্রান দেয়া হবে এবং তা অভ্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet