সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজার জেলা, উপজলা পরিষদ ও পৌরসভায় প্রশাসনিক দায়িত্ব পেলেন যারা

মৌলভীবাজার জেলা, উপজলা পরিষদ ও পৌরসভায় প্রশাসনিক দায়িত্ব পেলেন যারা

নিজস্ব প্রতিবদক:

মৌলভবাজারে জেলা, পৌরসভা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, মেয়রের অপসারণকৃত শূন্য পদে প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার। সোমবার (১৯ আগস্ট) স্থানীয় সরকার বিভাগ এ-সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়। মৌলভীবাজার জেলা পরিষদে প্রশাসক হিসেব দায়িত্ব পেয়েছন জেলা প্রশাসক (ডিসি) ড. উর্মি বিনতে সালাম, পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়েছেন স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে, সদর উপজেলা পরিষদের দায়িত্ব পালন করবেন উপজেলা নির্বাহী অফিসার নাসরিন চৌধুরী।
স্থানীয় সরকার মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ দেওয়া হয়। আদেশে বলা হয়, অপসারণকৃত জেলা পরিষদ চেয়ারম্যানদের স্থলে জেলা প্রশাসকরা (ডিসি) দায়িত্ব পালন করবেন। উপজলা প্রশাসনে উপজেলা নির্বাাহী অফিসার ও পৌরসভায় অতরিক্ত জেলা প্রশাসক দায়িত্ব পালন করবেন। এ পদে দায়িত্ব পালনের জন্য প্রচলিত বিধি অনুযায়ী শুধুমাত্র দায়িত্ব ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet