সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
গোলাপগ‌ঞ্জে খেলাফত মজ‌লি‌সের শোকরানা মি‌ছিল ও সভা

গোলাপগ‌ঞ্জে খেলাফত মজ‌লি‌সের শোকরানা মি‌ছিল ও সভা

নিজস্ব প্রতিবেদক ঃ

ছাত্র জনাতর গণ অভ‌্যূত্থা‌ন ও শহীদ‌দের র‌ক্তের বি‌নিম‌য়ে দীর্ঘ ১৭ বছর পর দেশ ও দে‌শের জনগণ স্বৈরাচারমুক্ত হওয়ায় গোলাপগ‌ঞ্জে খেলাফত মজ‌লি‌সের উ‌দ্যো‌গে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে শোকরানা মি‌ছিল।

শুক্রবার (৯ আগস্ট) বাদ জুমা উপ‌জেলা খেলাফত মজ‌লি‌সের উ‌দ্যো‌গে অনু‌ষ্ঠিত মি‌ছিল‌টি পৌর সদর প্রদ‌ক্ষিণ ক‌রে পথ সভা অনু‌ষ্ঠিত হয়।

উপ‌জেলা খেলাফত মজ‌লি‌সের সভাপতি হা‌ফিজ মাওলানা আব্দুল আহা‌দের সভাপতি‌ত্বে ও সে‌ক্রেটারী আব্দুর রাজ্জা‌কের প‌রিচালনায় পথ সভার শুরুতে গণ অভ‌্যূত্থা‌নে গত ৪ আগস্ট গোলাপগ‌ঞ্জে শাহাদাত বরণকারী শহীদ‌দের স্মরণ ক‌রে বক্তারা ব‌লেন, দীর্ঘ ১৭ টি বছর দে‌শের সর্বস্ত‌রের মানুষের উপর নানাভা‌বে নির্যাতন-নি‌পীড়ন চল‌ছিল। মানুষ এই স্বৈরচার থে‌কে মু‌ক্তি চে‌য়ে‌ছি‌লেন। আমা‌দের শিক্ষার্থীরা তা‌দের জীবন বা‌জি রে‌খে ও বু‌কের তাজা রক্ত দি‌য়ে দেশ‌কে স্বৈরচারমুক্ত জনতার বিজয় এ‌নে দি‌য়ে‌ছেন। এ বিজয় আমা‌দের ধ‌রে রাখ‌তে হ‌বে। নতুন ক‌রে দেশ স্বাধীন হওয়ার পর সেই স্বৈরচা‌রের কিছু দূসর নতুন ক‌রে দেশকে অ‌স্থি‌তি‌শিল করতে এবং ছাত্র জনতার এই বিজয়‌কে বি‌শ্বের দরবা‌রে কলু‌ষিত কর‌তে সংখ‌্যালঘু‌দের বা‌ড়িঘ‌রে, তা‌দের ধর্মীয় উপাসনালয় হামলা, গণ ডাকা‌তি শুরু ক‌রে‌ছে। এসকল অপরাধী‌দের ধর‌তে আমা‌দের সজাগ দৃ‌ষ্টি রাখ‌তে হ‌বে।
গত ৪ আগস্ট গোলাপগ‌ঞ্জে প্রকাশ‌্য দিবা‌লো‌কে অস্ত্র নি‌য়ে যারা ছাত্র জনতার উপর ঝা‌পি‌য়ে প‌ড়ে‌ছিল তা‌দের দ্রুত আই‌নের আওতায় আনা, অ‌ভিযান চা‌লি‌য়ে অস্ত্রগুলা জ‌ব্ধ, গোলাপগ‌ঞ্জে যে সকল ছাত্র ও সাধারণ জনতা শহীদ হ‌য়ে‌ছেন তা‌দের স্মর‌ণে সরকারীভা‌বে ফলক নির্মাণ, তা‌দের প‌রিবার থেকে কমপ‌ক্ষে একজন ক‌রে চাকুরী প্রদান, আহত‌দের সু‌চি‌কিৎসার জন‌্য আ‌র্থিক সহায়তা প্রদা‌নের জোর দাবী জানান বক্তারা।

পথ সভায় বক্তব‌্য দেন ও উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা খেলাফত মজ‌লি‌সের সহসভাপতি মাওলানা আব্দুস সালাম, বুরহানুদ্দীন, সাজীদুর রহমান, উপ‌জেলা যুব মজ‌লি‌সের আহবায়ক মাহবুবুর রহমান শাহনুর, পৌর শাখার সহসভাপ‌তি রুহুল আমীন, উপ‌জেলা শাখার সহসাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কুদ্দুছ ও‌লি, আলী নগর শাখার সাধারণ সম্পাদক মাহতাব উ‌দ্দিন, ইসলামী ছাত্র মজ‌লি গোলাপগঞ্জ পৌর সভাপতি ছা‌দিকুর রহমান, উপ‌জেলা খেলাফত মজ‌লিসের শ‌ফি আহমদ সে‌লিম, মঞ্জুর আহমদ, ইকবাল আহমদ প্রমুখ।

পথসভা শে‌ষে গোলাপগঞ্জ উপ‌জেলা তথা দেশব‌্যাপী শাহাদাত বরণকারী সকল শহীদ‌দের মাগ‌ফেরাত ও আহত‌দের দ্রুত রোগমু‌ক্তি কামনায় বি‌শেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet