সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পৃথক অভিযানে মদ, গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। উদ্ধার হয়েছে ২৭ লিটার দেশীয় মদ, ৫০০ গ্রাম গাঁজা ও ১০০পিস ইয়াবা।
সোমবার রাতে মৌলভীবাজার জেলার রাজনগর থানার এসআই এহসানুল হক হীরার নেতৃত্বে পুলিশের একটি টিমের অভিযানে উপজেলার দক্ষিণগাঁও গ্রাম থেকে আধা কেজি গাঁজাসহ সাবিত্রী রবিদাস (৫৫) কে গ্রেপ্তার করেছে। এসময় গ্রেপ্তারকৃতের কাছ থেকে মাদক বিক্রির ৭৫০ টাকা উদ্ধার হয়। অন্য এক অভিযানে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) জেলার শ্রীমঙ্গল উপজেলার পাঁচাউন-মির্জাপুর রোড থেকে ১০০পিস ইয়াবাসহ মাদক কারবারি লুবন মিয়া (৩৫) কে গ্রেপ্তার করেন।
এছাড়াও একই দিন রাতে জেলার শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিমের অভিযানে উপজেরার পটিয়াছড়া চা বাগান এলাকা থেকে ২৭ লিটার দেশয়ি চোলাই মদসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet