সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
প্রবাসীরা সকল দূর্যোগে দেশের মানুষের পাশে থাকেন: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসীরা সকল দূর্যোগে দেশের মানুষের পাশে থাকেন: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, বিপদ আপদে যে প্রতিবেশী সহযোগিতার জন্য পাশে দাঁড়ায়, হাত বাড়ায় সেই হচ্ছে প্রকৃত শুভাকাঙ্ক্ষী। এই বন্যার শুরু থেকেই সরকারের পাশাপাশি প্রবাসীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়ে প্রকৃত বন্ধু ও মানবতার পরিচয় দিয়েছেন। তারা সকল দূর্যোগে-ক্রান্তিলগ্নে দেশের মানুষের পাশে থাকেন।

তিনি শুক্রবার (১২ জুলাই) বিকালে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরশ আলীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছেন। তিনি প্রতিনিয়ত খোঁজ-খবর নিচ্ছেন। সেই সাথে সিলেট বিভাগের বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রান ও অর্থ বরাদ্দ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি সমছু মিয়া, যুগ্ম সম্পাদক মুকদ্দুস আলী, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রোকনসহ অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet