সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
মৌলভীবাজারের ৫টি মামলার পরোয়ানাসহ ১৬ মামলার আসামি গ্রেপ্তার

মৌলভীবাজারের ৫টি মামলার পরোয়ানাসহ ১৬ মামলার আসামি গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি:
মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত এবং আরও ৫টি মামলার পরোয়ানাভুক্ত ১৬ মামলার পলাতক এক আসামি গ্রেপ্তার হয়েছে।
শনিবার (২৯ জুন) রাতে জুড়ী থানার এসআই রফিকুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ এলাকা থেকে ৪ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত ও ৫ মামলার পরোয়ানাভুক্তসহ ১৬টি মামলার পলাতক আসামি আলাউদ্দিন ওরফে সবুর মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃত সবুর মিয়া জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের জামকান্দি গ্রামের ফজলু মিয়ার ছেলে।
পুলিশ জানায়, সবুরের বিরুদ্ধে সিআর ১৪৬/২১ (নারী-শিশু) মামলায় যৌতুক আইনের ৩ ধারার অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ৪ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন।
জুড়ী থানার অফিসার ইনচার্জ এস এম মাইনউদ্দিন জানান, গ্রেপ্তারকৃত সবুরের বিরুদ্ধে থানায় ১ টি ডাকাতি, ২ টি চুরি এবং মাদকসহ ৫ মামলায় প্রেপ্তারী পরোয়ানা মূলতবি ছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ ১৬ টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আজ রোববার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet