সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও কাগজ বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান

শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও কাগজ বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান


প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লাইসেন্সবিহীন চালক ও অবৈধ ফুটপাত দখল করে অবৈধভাবে ফুটপাত দখল করে রাখা মোটরসাইকেলের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।
শনিবার (১৯ নভেম্বর) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (এসিল্যন্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফুটপাতে অবৈধভাবে পার্কি, লাইসেন্সবিহীন চালক ও কাগজপত্র বিহীন মোটরইকেলে পরিচালনার অপরাধে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ১২ ব্যক্তিকে অর্থদন্ড প্রানধান করেন। এসময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধীপ তালুকদার জানান, অবৈধ যানবাহন, লাইসেন্সবিহীন চালক ও ফুটপাত দখলকরে অবৈধভাবে যত্রতত্র পাকিং এর বিরুদ্ধে এমন অভিযান চলমান থাকবে। আজকের অভিযানে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ১২ ব্যক্তিকে ৬ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet