সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
দক্ষিণ সুরমা কদমতলী এলাকা থেকে ৪ জুয়ারী আটক

দক্ষিণ সুরমা কদমতলী এলাকা থেকে ৪ জুয়ারী আটক

হলি সিলেট ডেস্ক ঃ

সিলেটের দক্ষিণ সুরমা থানার কদমতলী পুলিশ ফাঁড়ির এক অভিযানে চিহ্নিত ৪ অপরাধীকে আটক করেছে পুলিশ।
আজ রবিবার ১৫ জানুয়ারী বিকাল প্রায় ৫ টার দিকে দক্ষিণ সুরমা থানার কদমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আবুল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ এক সাঁড়াশি অভিযান পরিচালনা করে কদমতলী চাঁদনীঘাট মাছবাজার সরাসরি জুয়াখেলার সাথে জড়িত থাকার অভিযোগে হাতেনাতে চার আসামিকে আটক করে পুলিশ ।
কদমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আবুল হোসেন জানান, দক্ষিণ সুরমার চাঁদনী ঘাট মাছ বাজারে দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে কুখ্যাত জুয়াড়ি নজরুল ও আল-আমিনের যৌথ নেতৃত্বে পরিচালিত জুয়ার বোর্ড থেকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিকাল অনুঃমানিক ৫ টায় জুয়া খেলা অবস্থায় এই চার আসামীকে আটক করা হয়।

তবে আরোকিছু জুয়ারী পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়। তবে গডফাদারদের গ্রেফতার করতে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।
আটকৃতরা হলো ঃ- সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাও এলাকার মৃত আব্দুলাহর পুত্র মনির হোসেন (২৫)
সিলেট সিটির কোতোয়ালী থানার শেখঘাট এলাকার মৃত রমজান আলীর পুত্র হাবিবুর রহমান হাবিব (৫০)
সিলেট দক্ষিণ সুরমা থানা ভার্থখোলা এলাকার মোঃ ফরিদ মিয়ার পুত্র কটু মিয়া (২৫)
সিলেট কোতোয়ালি থানার শেখ ঘাট এলাকার সেবুল মিয়ার পুত্র সুজন মিয়া( ২৫) কে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে যথারীতি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে পুলিশ জানায়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet