সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক
বিএনএফ’র কেন্দ্রীয় কমিটিতে পদোন্নতি পাওয়ায় সাংবাদিক সেলিমকে শুভেচ্ছা

বিএনএফ’র কেন্দ্রীয় কমিটিতে পদোন্নতি পাওয়ায় সাংবাদিক সেলিমকে শুভেচ্ছা

মোহাম্মদ আব্দুর রহিম, নবীগঞ্জ প্রতিনিধি: গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত সংগঠন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বি এন জে এফ) এর কেন্দ্রীয় কমিটির সদস্য থেকে সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে
পদোন্নতি পাওয়ার পর নিজ উপজেলা নবীগঞ্জ শহরে সহকর্মী ও সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সদ্য পদোন্নতি পাওয়া সাংবাদিক সেলিম উদ্দিন। বৃহস্পতিবার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ এস এম জিয়া হায়দার ও সাধারণ সম্পাদক সালেহা বিনতে মাহমুদ স্বাক্ষরিত সংগঠনের আইডি কার্ড প্রেরণের মাধ্যমে পদোন্নতির ওই তথ্য জানানো হয়।

তাঁর পদোন্নতির খবরে ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে জেলার বিভিন্ন সামজিক, রাজনৈতিক ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে বৃহস্পতিবার রাতভর হাস্যোজ্জ্বল এই সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় নবীগঞ্জ উপজেলা বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কমিটির সভাপতি হেলাল চৌধুরী ও সাধারণ সম্পাদক নিউটন সূত্রধর সহ বিভিন্ন ইউনিয়নের আগত নেতৃবৃন্দের পক্ষ থেকে তাকে মিষ্টি মুখ করিয়ে তার আগামী কর্মজীবনের আরো সাফল্য কামনা করে দোয়া করেন।

এ সময় সেলিম উদ্দিন আগত লোকদের উদ্দেশে বলেন, আপনাদের এই ভালোবাসা আমার জীবনের বড় ঋণী করে ফেলল। আমি চেষ্টা করেছি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে। মানুষের পাশে থেকে তাদের সহায়তা করতে। আজকে আমার উপজেলার মানুষের ভালোবাসা পেয়ে আমি সত্যিকার অর্থে আবেগ আপ্লুত। পরিশেষে তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet