সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
সিলেট নগরীকে পরিস্কার রাখা সকল নাগরিকের দায়িত্ব : মেয়র

সিলেট নগরীকে পরিস্কার রাখা সকল নাগরিকের দায়িত্ব : মেয়র

এ এ রানা::
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। রোববার বেলা আড়াইটায় তিনি ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ প্রাঙ্গনের প্রস্তুতি কাজ পরিদর্শন করেন।

এসময় মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেটের শাহী ঈদগাহ আমাদের ঐতিহ্যের প্রতিক। আমাদের ৭০০ বছরের ইতিহাসের সাথে শাহী ঈদগাহ জড়িত। এই ইতিহাসকে ধরে রাখা আমাদের সকলের দায়িত্ব। তিনি বলেন, শাহী ঈদগাহ কমিটি ঈদগাহ’র ব্যবস্থাপনায় রয়েছে, সিটি কর্পোরেশন তাদের সহযোগিতা করে। এই ঈদগাহসহ পুরো সিলেট নগরীকে পরিস্কার ও সুন্দর রাখা সকল নাগরিকের দায়িত্ব। সেই দায়িত্ব সবাইকে যথাযথ ভাবে পালন করতে হবে। তবেই স্মার্ট পরিচ্ছন্ন নগরী গড়ে ঊঠবে।

নগরবাসীকে আগাম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে মেয়র বলেন, সিলেট সিটি কর্পোরেশনের দায়িত্ব নেয়ার পর এটি আমার প্রথম ঈদ। এই ঈদটি নিশ্চয়ই বিশেষ গুরুত্ব বহন করে। আমি সবাইকে উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপনের আহবান জানাই।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ আহমদ চৌধুরী, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, স্থানীয় কাউন্সিলর রাশেদ আহমদ, মোতওয়াল্লি মোঃ শফিক বখত, সহকারী মোতাওয়ালালি ফয়জুল আনোয়ার আলাউর, কামরান আহমদ কামাল, মখলিছুর রহমান বাবলু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য জুবের খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet