সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটে আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৬জন গ্রেফতার!

সিলেটে আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৬জন গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদক:: ডিবি পুলিশের অভিযানে আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকায় ০৬ (ছয়) জনকে গ্রেফতার ও মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (ডিবি)’র সার্বিক দিক-নির্দেশনায় মহানগর গোয়েন্দা বিভাগের টিম-০১ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ২৪/০৩/২০২৪খ্রিঃ অনুমান ২৩:৪৫ ঘটিকায় কোতোয়ালী মডেল থানাধীন বন্দরবাজারস্থ হোটেল মেঘনা আবাসিক, সুরমা মার্কেট এর ৪র্থ তলার ৪১৫,৪১৬,৪১৭,৪১৮ নং রুমের ভিতরে অভিযান পরিচালনা করে আসামী ১। মো: মাছুম মিয়া (২৬), পিতা মৃত মো: সামছুল হক, সাং-বল্লি, থানা-খালিয়াজুড়ি, জেলা-নেত্রকোনা, বর্তমানে:-নুর ইসলামের বাসা পীরপুর, টুকেরবাজার, থানা-জালালাবাদ, জেলা-সিলেট, ২। বাবলা আহমেদ (১৮), পিতা বেলাল আহমদ, সাং-দক্ষিণভাগ, বাদেশ্বর থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট, ৩। মো: সবুজ মিয়া (২৭), পিতা মো: আবুল খায়ের, সাং-সরইবাড়ি, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার, বর্তমানে:-হোটেল সুরমার নীচতলার ১০২ নং রুমের ভাড়াটিয়া, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট, ৪। সাথী বেগম (২২), পিতা মৃত কাসেম, সাং-সংগাও, থানা-সোনাইমুড়ি, জেলা-নোয়াখালী, ৫। মাহি আক্তার (২২), পিতা হারুনুর রশিদ, সাং-চরপাড়া, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ ৬। রুমা আক্তার রিংকী (২৮), স্বামী আশিক, সাং-সানমানন্দা, থানা-কালিগঞ্জ, জেলা-ঝিনাইদহদেরকে গ্রেফতার করে এসএমপি কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। কোতোয়ালী মডেল থানার মামলা নং-৪৫ ধারা- মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ (সংশোধনী-২০১৩) এর ১২/১৩ রুজু করা হয়েছে। আবাসিক হোটেলকে পতিতালয় হিসেবে ব্যবহার এবং পতিতাবৃত্তিতে আহ্বান জানানোর অপরাধে এ মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet