সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটে তথ্য সংগ্রহে গিয়ে সিএনজি চালকদের হামলায় আহত সাংবাদিক!

সিলেটে তথ্য সংগ্রহে গিয়ে সিএনজি চালকদের হামলায় আহত সাংবাদিক!

এ এ রানা::
সিলেটে তথ্য সংগ্রহে গিয়ে সিএনজি চালকদের হামলায় গুরুতর আহত হয়েছেন সাংবাদিক শাহ রাকিবুল হাসান রাফি। বুধবার (১৩ মার্চ) বিকেল তিনটার দিকে নগরীর আম্বরখানা এলাকায় এ ঘটনা ঘটে।

রাফি ‘এখন টেলিভিশন’ এর সিলেট ব্যুরোর রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি বাসায় বিশ্রামে রয়েছেন। হামলায় তার বাম হাতের একটি আঙ্গুলে গুরুতর আঘাত পেয়েছেন।

জানা গেছে, আজ বিকেল তিনটার দিকে একটি সংবাদের তথ্য ও চিত্র ধারণের জন্য আম্বরখানা পয়েন্টে যান রাফি ও ক্যামেরাপার্সন অনিল কুমার দাশ। সেসময় ঘটনাস্থলে অবৈধ পার্কিং করা একটি সিএনজি অটোরিকশা চিত্র ধারণের সুবিধার জন্য চালককে গাড়িটি সরাতে বলেন ক্যামেরাপার্সন অনিল। এসময় ক্ষিপ্ত হন চালক। প্রতিবাদ করায় শাহ রাকিবুল হাসান রাফির উপর হামলে পড়েন বেশ কয়েকজন সিএনজি চালক। এসময় বাম হাতে গুরুতর আঘাত পান রাফি। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে হামলায় আহত রাফি বলেন, হামলায় আমার বাম হাতের একটি আঙ্গুলে গুরুতর আঘাত পেয়েছি। বিশেষজ্ঞ ডাক্তারের পরার্মশে চিকিৎসা নিচ্ছি।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজিত দাশ হলি সিলেট -কে- বলেন, এ ঘটনায় তাৎক্ষনিকভাবে আমরা তিনজনকে আটক করেছি। আটককৃতদের সিলেট কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে অতর্কিত এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি। একইসাথে এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানায় সংগঠনটি। সন্ধ্যায় এক বার্তায় সংগঠনের সভাপতি ইমরান ইমন ও সাধারণ সম্পাদক লবীব আহমদ এ দাবি জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে শাহ রাকিবুল হাসান রাফির ওপর অতর্কিত হামলা চালায় সেখানে জুড়ে থাকা অবৈধ সিএনজি স্ট্যান্ডের চালকেরা।

নেতৃবৃন্দ আরও বলেন, সাংবাদিকরা সবসময় সত্য ও সুন্দরকে প্রকাশের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে বস্তুনিষ্ঠতার সাথে তাদের পেশাগত কাজ করে থাকেন। যে বা যারাই ঘৃণ্যতম এই হামলার সাথে জড়িত রয়েছে, তাদের সকলকেই অতি দ্রুত গ্রেফতার করে আইনানুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet