সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেট দক্ষিণ সুরমায় কলোনি থেকে লাশ উদ্ধার!

সিলেট দক্ষিণ সুরমায় কলোনি থেকে লাশ উদ্ধার!

এ এ রানা;;
সিলেটের দক্ষিণ সুরমায় আনোয়ার হোসেন (৪৮) নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ মার্চ) বেলা ২টার দিকে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার নসিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন শরিফ উদ্দিনের কলোনি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কদমতলি এলাকার একটি আবাসিক হোটেলে চাকরি পেয়েছেন আনোয়ার হোসেন। এ উদ্দেশ্যে মঙ্গলবার নসিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন শরিফ উদ্দিনের কলোনিতে একটি ঘর বাড়া নেন তিনি। বুধবার বেলা ২টার দিকে কলোনির টিউবওয়েলে গোসল করতে গিয়ে হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন এবং মারা যান। এসময় কলোনির লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান হলি সিলেট-কে বলেন- এ ব্যক্তির বাড়ির ঠিকানা এখনো জানা যায়নি। গতকালই (মঙ্গলবার) এ কলোনিতে একটি ঘর ভাড়া নিয়েছেন তিনি। প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে- তিনি স্ট্রোক করে মারা গেছেন। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। নিহতের পরিবারের সন্ধান করে লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet