সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
জলঢুপ হযরত ফাতিমা (রা) ও রহিমা বিবি মহিলা মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

জলঢুপ হযরত ফাতিমা (রা) ও রহিমা বিবি মহিলা মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক ঃ

বিয়ানীবাজার উপজেলার জলঢুপ হযরত ফাতিমা (রা) ও রহিমা বিবি মহিলা মাদ্রাসায় বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণ, মাদ্রাসার শ্রেণি কক্ষ ও হল রুম সজ্জিতকরণ অনুষ্ঠান গত ৩ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বেলা ১১ টায় মাদ্রাসার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা’র সহ-সভাপতি ও রোটারি ক্লাব অব বিয়ানীবাজারের কমিউনিটি সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন এর সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক, জলঢুপ বড়গ্রাম জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আব্দুল আজিজ সিরাজী’র সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের মাধ্যমে শ্রেণিকক্ষ সু-সজ্জিত করণ ও হল রুমের শুভ উদ্বোধন ঘোষণা করে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিয়ানীবাজার উপজেলার ১১নং লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন। কার্পেট বিছানো সু-সজ্জিত শ্রেণিকক্ষ দেখে উপস্থিত অতিথিবৃন্দ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা অত্যন্ত আনন্দিত হন।
মাদ্রাসায় সুন্দর ও মনোরম পরিবেশ তৈরী করতে রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন এর উদ্যোগে ও মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম আজাদ ও এলাকাবাসীর আর্থিক সহযোগিতায় মাদ্রাসার শ্রেণি কক্ষ ও হল রুম সজ্জিত করা হয় এবং শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করতে মেধারভিত্তিতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন। এছাড়াও মাদ্রাসার পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মালিক, ৭নং লাউতা ইউনিয়ন পরিষদের সদস্য সাদিকুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য সাব উদ্দিন, মাদ্রাসার নাযিম মাওলানা আব্দুল বাসিত প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার শিক্ষক মাওলানা আশফাক আহমদ, মাওলানা শরিফ উদ্দিন, মাওলানা ইমরান আহমেদ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet