সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
তেলিহাওর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

তেলিহাওর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

 

এ এ রানা ঃ
নগরীর তেলিহাওর এলাকা থেকে ফারহানা হক মিলি (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিলি জগ্ননাথপুরের সিরাজুল ইসলাম মেয়ে ও সিলভ্যালি টাওয়ারের বাসিন্দা নূর আমিনের স্ত্রী।

শনিবার দুপুরে নিজ বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত ফারহানা হক মিলির ভাই সাংবাদিক আমিনুল হক শিপন বলেন, তার বোন স্বামী নূর আমিনের সাথে তালতলা সিলভ্যালি টাওয়ারে থাকতেন। খবর পেয়ে তারা এখানে এসেছে বোনের লাশ দেখেছেন। প্রায় দেড় থেকে দু বছর আগে মিলির বিয়ে হয়েছে। পরিবারের সাথে পরামর্শ করে তারা মামলা করবেন কিনা সিদ্ধান্ত নিবেন।

এসএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলা করলে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet