সংবাদ শিরোনাম :
গিনেজ বুকে নাম লিখাতে চান শ্রীমঙ্গলের প্রবীণ পুরুষ রাম সিং গোঁড় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আজ। টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রায়পুরায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে সারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পুজা মন্ডর পরিদর্শন করেছেন পিএফজি’র নেতৃবৃন্দ শ্রীমঙ্গলে টমটম চালকসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে চোরাই পথে আসা ৬ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় শাড়ী উদ্ধার হলি সিলেট সহ বিভিন্ন পত্রিকায় দূর্নীতির সংবাদ প্রচার হওয়ায় বিআরটিএ কর্মকর্তা রিয়াজুলের অন্যত্র বদলী মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত
সিলেট রেঞ্জের ডিআইজির বড়লেখা থানা ও বটুলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন

সিলেট রেঞ্জের ডিআইজির বড়লেখা থানা ও বটুলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলার বড়লেখা থানা দ্বি-কার্ষিক পরিদর্শন ও বটলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম।
সোমবার (২৯ জানুয়ারি) সকালে সিলেট রেঞ্জ ডিআইজি বড়লেখা থানায় পৌঁছালে তাঁকে ফুলেল অভ্যর্থনা জানান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার)। ডিআইজিকে বড়লেখা থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। পরে বড়লেখা থানার অস্ত্রাগার, মালখানা, ব্যারাক, নব নির্মিত অফিসার মেস, হাজতখানা ও থানায় রক্ষিত রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পাশাপাশি তিনি থানার অফিসার ফোর্সের সাথে থানা এলাকার আইনশৃংখলা পরিস্থতি নিয়ে বড়লেখা থানা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। পরিদর্শনকালে থানা প্রাঙ্গণে গাছ রোপণ করেন এবং থানা পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।
এর পর সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম বটুলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন। এসময় তিনি বটুলী ইমিগ্রেশন চেকপোস্টের অফিস, ব্যারাক এবং আশেপাশের এলাকা ঘুরে দেখেন এবং ইমিগ্রেশন কার্যক্রম ও রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা করে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet