সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
দক্ষিণ সুরমায় ৪ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

দক্ষিণ সুরমায় ৪ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

এ এ রানা:;
দক্ষিণ সুরমায় ৪ কেজি গাঁজা সহ ১ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে নগরীর ভার্থখলাস্থ নছিবা খাতুন বিদ্যালয়ের গলি থেকে তাকে গ্রেফতার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ী হোসনা বেগম (৬০) দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলার-কুমিল্লাপট্টির বাসিন্দা মৃত বাবর আলীর স্ত্রী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় নগরীর ভার্থখলাস্থ নছিবা খাতুন বিদ্যালয়ের গলিতে অভিযান চালিয়ে হোসনা বেগমকে আটক করে দক্ষিণ সুরমা ফাঁড়ির পুলিশ। এসময় তার হাতে থাকা একটি পুরাতন ট্রাভেল ব্যাগের ভেতর থেকে পলিথিন মোড়ানো অবস্থায় ৪ কেজি গাঁজা জব্দ করা হয়।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার মামলা দায়ের করে আসামীকে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet