সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
ওসমানী হাসপাতালে ছয় লাখ টাকাসহ গোয়েন্দাদের হাতে দুই নার্স আটক

ওসমানী হাসপাতালে ছয় লাখ টাকাসহ গোয়েন্দাদের হাতে দুই নার্স আটক

নগদ ছয় লাখ টাকাসহ গোয়েন্দাদের হাতে আটক হয়েছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই নার্স।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে হাসপাতাল থেকে নার্স সুমন আহমেদ ও আমিনুল ইসলামকে আটক করেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। তাদের একজন হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে এবং অন্যজন বহির্বিভাগে কাজ করেন।

এ ঘটনায় হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তীকে হাসপাতাল কর্তৃপক্ষ দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

সাদা পোশাকধারী কয়েকজন ব্যক্তি আমিনুল ও সুমনকে ধরে নিয়ে গেছে বলে পরিচালককে জানান হাসপাতাল নার্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি শামিমা।

এরপরেই গোয়েন্দা সংস্থা থেকে হাসপাতাল পরিচালককে ফোন করে জানানো হয়, অবৈধ লেনদেনের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৬ লাখ টাকাসহ আমিনুল ও সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান আরও জানান, একজন নার্সের এরিয়ার বিল সংক্রান্ত লেনদেনের সূত্র ধরে এই দুই নার্সকে আটক করা হয়। এই লেনদেনে ওসমানী হাসপাতাল নার্সিং অ্যাসোসিয়েশনের সেক্রেটারি ইসরাইল আলী সাদেকও জড়িত বলে গোয়েন্দাদের কাছে তথ্য রয়েছে।
 
পরিচালক বলেন, “হাসপাতালটিকে জিম্মি করতে বিভিন্ন দালাল চক্র সক্রিয়, “এটা সবাই জানেন। তবে উপযুক্ত তথ্য-প্রমাণের অভাবে কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নিতে পারে না। গোয়েন্দা সংস্থা এখন এই বিষয়ে কাজ করছে। ৬ লাখ টাকাসহ আমিনুল ও সুমন আটকের ঘটনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ একটি তদন্ত কমিটি গঠন করেছে।” 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet