সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
নকশি কাঁথা প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

নকশি কাঁথা প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারীদের স্বাবলম্বী করে তোলতে নকশী কাঁথা তৈরি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।
রোববার (২৪ সেপ্টেম্বর) শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমেদ সিদ্দীকী। উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সঞ্চালনায় ও জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সম্পাদক জগৎজ্যাতি ধর শুভ্র, শ্রীমঙ্গল বিএমএর সভাপতি ডা. হরিপদ রায় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet