সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
গোলাপগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবক গুরুতর আহত

গোলাপগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবক গুরুতর আহত

গোলাপগঞ্জে সন্ত্রাসীদের হামলায় এক যুবক আহত। ঘটনাটি গত ৪ আগস্ট সকাল ১১টায় আহতের বিসতভিটায় ঘটে। আহত যুবক হচ্ছে উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামের মৃত আব্দুল মন্নানের ছেলে শাহিন আহমদ(২৮)।
এঘটনায় আহত শাহিন আহমদ ৫জনের নাম উল্লেখসহ আরো ৪/৫জনের নাম অজ্ঞাত করে আদালত‌ে এক‌টি মামলা দা‌য়‌ের ক‌রে। ব‌‌িজ্ঞ আদালত বিষয়টি আমল‌ে নিয়‌ে তদন্ত্র‌ের জন্য গ‌েলোপগঞ্জ ম‌ডেল থানায় প্রেরণ করে।
আসামীরা হচ্ছে একই গ্রামের মৃত ইশাদ আলীর ছেলে শামিম আহমদ(৬০), সেলিম আহমদ (৫৫), মৃত সুরুজ আলীর ছেলে সমছুল আহমদ(৩৫), হেলাল আহমদ (৪০)উত্তর বাদেপাশা ইউনিয়নের বাগলা গ্রামের মৃত হারই মিয়ার ছেলে আরমিছ আলী।
এব্যাপারে জানতে চাইলে শাহিন আহমদ জানান আমি পিতৃহীন একজন নিরীহ মানুষ। আমি দীর্ঘদিন থেকে বাবার পৈত্রিক সম্পত্তির উপর বসতভিটা করে পরিবার ও সন্তানদের নিয়ে বসবাস করে আসছি। গত ৪ আগস্ট সকাল ১১টায় উপরে উল্লেখিত আসামীরা দীর্ঘ দিন থেকে আমাকে প্রাণনাশের হুমকী দামকি দিয়ে ও আমার পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলের চেষ্টা চলায়। আমি বাধা দিলে ৫/৬জন সন্ত্রসীরা আমাকে প্রাণে মারা জন্য দেশীয় অস্ত্র দিয়ে আমার ডান হাতে মারাত্মক কুপ দেয়। তখন আমি মাটিতে লুটিয়ে পড়ি। এসময় আমার পরিবার আমাকে উদ্ধারের চেষ্ঠা করতে চাইলে
সন্ত্রসারীরা আমার স্ত্রীকেও মরাত্মক আঘাত ও জখম করে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet