সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের কৃতি সন্তানদের সংবর্ধনা

শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের কৃতি সন্তানদের সংবর্ধনা

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে এসএসসি পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী সাংবাদিক সন্তানদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যা পর শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের হল রুমে এ সংবর্ধনা দেয়া হয়। প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক ইমাম হোসেন সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী।
কৃতিত্ব অর্জনকারীরা শিক্ষার্থীরা হলেন, প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর ছেলে সুবর্ণ শিখর বর্ণ তবলায় উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে কৃতিত্ব পূর্ণ ফলাফল করায়, সহ-সম্পাদক (ক্রিড়া) মামুন আহমেদ এর ছেলে ইফতেখার আহমেদ মাহদি এসএসসি পরীক্ষায় জিপিএ-৫, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন এর ছেলে বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য এসএসসি পরিক্ষায় জিপিএ-৫, কার্যকরী সদস্য সুলতান মাহমুদ রাকিব এর ছেলে আল রাফি মাহমুদ দাখিল পরিক্ষায় কৃতিত্ব পূর্ণ ফলাফল, সদস্য সাহাবুদ্দিন এর মেয়ে মানজিদা কৃতিত্ব পূর্ণ ফলাফল করায় ও সদস্য শামসুল ইসলাম শামিম এর মেয়ে সাদিয়া ইসলাম এশা এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পাওয়ায় সম্মাননা ক্রেস্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও প্রেসক্লাব সদস্য প্রবাসী সাংবাদিক তোফায়েল আহমদ পাপ্পুর পক্ষ থেকে শিক্ষার্থীদের ক্রেস্ট উপহার প্রদান ও সাংবাদিকদের কলম উপহার দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্টানে প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet