সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
কুলাউড়ায় জঙ্গি আস্তানা থেকে শিশুসহ আটক ১৩: সিটিটিসি

কুলাউড়ায় জঙ্গি আস্তানা থেকে শিশুসহ আটক ১৩: সিটিটিসি

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজার: কুলাউড়া থানার দুর্গম পাহাড়ি এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে নারী ও শিশুসহ ১৩ জনকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।
শনিবার (১২ আগস্ট) সকালে অভিযান শেষে পুলিশের এই ইউনিটের প্রধান মোহাম্মদ আসাদুজ্জামান জানান, আটকদের বাড়ি দেশের বিভিন্ন এলাকায়। জঙ্গি আস্তানা থেকে নারী-পুরুষ মিলিয়ে ১০ জনকে আটক করা হয়। তাদের মধ্যে ৪ জন পুরুষ ও ৬ জন নারী। এছাড়া ৩ শিশুও আছে।
আটকরা হলেন- সাতক্ষীরার শরীফুল ইসলাম, কিশোরগঞ্জের হাফিজ উল্লাহ, নারায়ণগঞ্জের খায়রুল ইসলাম, সিরাজগঞ্জের রাফিউল ইসলাম, নারায়ণগঞ্জের মেঘনা, ১২ মাসের আবিদা, পাবনার শাপলা বেগম, ১৮ মাসের জুবেদা, ৬ বছরের হুজাইফা, নাটোরের মাইশা ইসলাম, বগুড়ার মোছা. সানজিদা খাতুন, সাতক্ষীরার আমিনা বেগম ও মোছা. হাবিবা বিনতে শফিকুল।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet