সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
রাজনগরে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, অপহৃতা উদ্ধার

রাজনগরে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, অপহৃতা উদ্ধার

এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার ও অপহৃতাকে উদ্ধার করা হয়েছে।
বুধবার রাত ৩টার দিকে রাজনগর থানায় অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. সওকত মাসুদ ভূইয়া ও এসআই সুলেমান আহমদ এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় মাদারিপুর জেলার শিবচর থানার কুতুবপুর গ্রাম থেকে অপহরণ মামলার আসামি আলেক মিয়া (২৫) গ্রেপ্তার করেন। এসময় অপহৃতা কিশোরী ছদ্মনাম (শাপলা) কে উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আলেক মিয়া কমলগঞ্জ উপজেলার প্রতাপি গ্রামের তালেব মিয়ার পুত্র।
রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত অপহরণকারীকে বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet