সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
মৌলভীবাজারে ৩ ওয়ারেন্টের আসামি ডাকাত রিপন গ্রেপ্তার

মৌলভীবাজারে ৩ ওয়ারেন্টের আসামি ডাকাত রিপন গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী,
মৌলভীবাজারে সদর মডেল থানা পুলিশের অভিযানে ৩ বছরের সাজাসহ ৩ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার হয়েছে।
বুধবার (২০ জুলাই) দিবাগত রাতে সদর মডেল থানার এসআই রতন কুমার হালদার, এএসআই মাহবুবুল আলমসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে জিআর ২৮৫/০৯ (নবী) মামলায় পেনাল কোডের ৩৯৯ ধারায় ৩ বছরের সশ্রম কারাদন্ড ও ১০, হাজার টাকার অর্থদন্ড, অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামিরিপন মিয়াকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত রিপন মিয়ার বিরুদ্ধে জিআর ৩০৫/১২ (শ্রীমঙ্গল) ডাকাতি মামলায় এবং জিআর০৬/১২(সদর) চুরির মামলায় আরো দুটি গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। রিপন মিয়া মৌলভীবাজার সদর থানাধীন আথানগিরি গ্রামের চাঁনমিয়া ওরফে চান্দ আলীর ছেলে।
মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত রিপন মিয়া মৌলভীবাজারের কুখ্যাত ডাকাত। ডাকাতি মামলায় ৩ বছরের সাজা ছাড়াও তার বিরুদ্ধে চুরি ও ডাকাতিসহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet