সংবাদ শিরোনাম :
মৌলভীবাজরে নতুন এসপি এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর যোগদান শ্রীমঙ্গলে মাদক কারবারীদের বিরুদ্ধে মানববন্ধনে হামলার চেষ্টা শ্রীমঙ্গলে বন্যাদুর্গতের পাশে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন পেশাজীবি চিকিৎসক সমাজ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত।  দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলাপগঞ্জের নিজামের মৃ ত্যু শ্রীমঙ্গলে ধান ক্ষেত থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার মৌলভীবাজার এসপিকে বিদায়ী সংবর্ধনা জাগরণ প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন গোলাপগঞ্জের বাদেপাশায় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ৪৬ ব্যাটালিয়ন বিজিবির ত্রাণ বিতরণ
শ্রীমঙ্গলে লোকালয় থেকে লজ্জাবতী বানর উদ্ধার

শ্রীমঙ্গলে লোকালয় থেকে লজ্জাবতী বানর উদ্ধার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলবীবাজারের শ্রীমঙ্গলে লোকালয় থেকে একটি লজ্জাবতী বানর উদ্ধার করেছে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
রোববার (২১ মে) দুপুর ২টায় শ্রীমঙ্গল শাহীবাগ আবাসিক এলাকার একটি কলোনি থেকে লজ্জাবতী বানরটিকে উদ্ধার করেন বনপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল।
সজল দেব জানান, দুপুরে শাহীবাগ এলাকায় কলোনির বাসিন্দারা একটি লজ্জাবতী বানর দেখে আতঙ্কিত হয়ে শ্রীমঙ্গল থানায় ফোন করেন। পরে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সর্দার বানরটিকে উদ্ধার করতে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দেন। খবর পেয়ে শাহীবাগ এলাকার কলোনি থেকে লজ্জাবতী বানরটি উদ্ধার করেন সজল দেব। উদ্ধার করা লজ্জাবতী বানরটিকে বিকালে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসামের কাছে হস্তান্তর করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet