সংবাদ শিরোনাম :
গিনেজ বুকে নাম লিখাতে চান শ্রীমঙ্গলের প্রবীণ পুরুষ রাম সিং গোঁড় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আজ। টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রায়পুরায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে সারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পুজা মন্ডর পরিদর্শন করেছেন পিএফজি’র নেতৃবৃন্দ শ্রীমঙ্গলে টমটম চালকসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে চোরাই পথে আসা ৬ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় শাড়ী উদ্ধার হলি সিলেট সহ বিভিন্ন পত্রিকায় দূর্নীতির সংবাদ প্রচার হওয়ায় বিআরটিএ কর্মকর্তা রিয়াজুলের অন্যত্র বদলী মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত
ছিনতাইকৃত মোবাইল ফোন ও বিদেশি মুদ্রা উদ্ধার, গ্রেপ্তার ৩

ছিনতাইকৃত মোবাইল ফোন ও বিদেশি মুদ্রা উদ্ধার, গ্রেপ্তার ৩

হলি সিলেট ডেস্কঃ

সিলেট মহানগরের তেমুখীতে ইফতারের আগে ছিনতাইয়ের চেষ্টাকালে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) বিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সালাহ উদ্দিন (২৮), মইন হোসেন (২৬), ও রহমত আলী (১৩)।

গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে ছুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত রিকশা জব্দ করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে একটি বাসা থেকে ইতিপূর্বে ছিনতাইকৃত বেশ কিছু মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এদিকে, এ ৩ জনকে গ্রেপ্তারের সময় তাদের সহযোগী আরও কয়েকজন ছিনতাইকারী পালিয়ে যায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদীপ দাসা জানান, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের জালালাবাদ থানাধীন তেমুখী বাইপাস রোডস্থ মাসুক বাজার রাস্তার মুখে ছিনতাই করার উদ্দেশ্যে একদল ছিনতাইকারী অবস্থান করছে জানতে পেরে পুলিশ অভিযান চালিয়ে সালাহ উদ্দিন, মইন হোসেন রহমত আলীকে গ্রেফতা করে। এসময় আরো ৩/৪ জন ছিনতাইকারী পালিয়ে যায়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে সিলেটের বিভিন্ন স্থানে এভাবে দলবদ্ধভাবে ছিনতাই করে আসছে বলে স্বীকার করে। এক পর্যায়ে গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতে গোলাম রব্বানী নামে তাদের সহযোগী ছিনতাইকারীর জালালাবাদ থানাধীন উপরপাড়াস্থ ভাড়া বাসা থেকে ১১টি মোবাইল ফোনসহ বেশি কিছু বিদেশি টাকার নোট উদ্ধার করে পুলিশ। এগুলো তারা বিভিন্ন সময় ছিনতাই করেছিলো।

গ্রেপ্তারকৃতদের পরে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet