সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশপথে দৃষ্টিনন্দন ‘বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন

মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশপথে দৃষ্টিনন্দন ‘বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজার জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের প্রবেশপথে দৃষ্টিনন্দন ‘বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) রাতে ‘বঙ্গবন্ধু তোরণ’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। এ সময় জেলা প্রশাসক মীর নাহিদ আহসানসহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, ‘বঙ্গবন্ধু তোরণ’ এর মাধ্যমে ’৫২ এর ভাষা আন্দোলন থেকে ’৭১ এর মহান মুক্তিযুদ্ধ পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন কর্মকান্ড টেরাকোটার মাধ্যমে তুলে ধরা হয়েছে। এর মাধ্যমে আমাদের তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে ধারণা লাভ করতে পারবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet