সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
ঈদ উপলক্ষে কোনো যাত্রীকে যেনো ভোগান্তি পোহাতে না হয়: কাদের

ঈদ উপলক্ষে কোনো যাত্রীকে যেনো ভোগান্তি পোহাতে না হয়: কাদের

 

এ এ রানা::
আসন্ন পবিত্র ঈদুল-ফিতর উদযাপন উপলক্ষে সড়ক পথে যাত্রীসাধারনের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষে বিআরটিএ এর সদর কার্যালয় সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভা জুম মিটিং এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ এপ্রিল) সকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এর সভাপতিত্বে বিআরটিএ এর সদর কার্যালয় সম্মেলন কক্ষে এক আলোচনা মাধ্যমে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় এসএমপি হেডকোয়ার্টার হতে জুম মিটিং এর মাধ্যমে সংযুক্ত ছিলেন এসএমপি’র পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম।

এসময় সেতু বলেন, ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সংশ্লিষ্ট সরকারি ও বেসরকারি সংস্থাগুলোকে দায়িত্বের সঙ্গে কাজ করতে হবে, যার যার যে দায়িত্ব তিনি সেভাবে পালন করুন। ঈদ উপলক্ষে কোনো যাত্রীকে যেনো ভোগান্তি পোহাতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

এসময় উপস্থিত ছিলেন এসএমপি‘র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক ও ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন ও ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী সহ সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet