সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেট দক্ষিণ সুরমায় ট্রাকচাপায় অটোরিকশাযাত্রী নিহত

সিলেট দক্ষিণ সুরমায় ট্রাকচাপায় অটোরিকশাযাত্রী নিহত

 

এ এ রানা::
সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার অতিরবাড়ি নামক স্থানে বেপরোয়া ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশা এক যাত্রী নিহত হয়েছেন।

নিহত তাহেরা বেগম (৯০) সিলেটের বিশ্বনাথের আমতৈল গ্রামের মৃত আব্দুল হান্নানের স্ত্রী। শনিবার (৮ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় দুদু মিয়া (৬০) ও মাহদিয়া (১৪) নামে দুজন আহত হয়েছেন। তারা বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা (পিপিএম)।

তিনি জানান, রাত সোয়া ৮টার দিকে দক্ষিণ সুরমার অতিরবাড়ি নামক স্থানে দ্রুতগতির একটা ট্রাক সিলেট থেকে যাওয়া একটি অটোরিকশাকে সামনে থেকে চাপা দিলে সেটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই এর যাত্রী তাহেরা বেগম মারা যান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet