সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

 

এ এ রানা :: সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে পুলক রায় (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার রাত ১০টায় সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট মিত্রিমহল এলাকা এ ঘটনা ঘটে।

নিহত পুলক রায় সিলেটের শিববাড়ি এলাকার পিতা গোপাল রায়ের ছেলে।

জানা যায়, বুধবার রাত ১০টায় কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী পুলিশ পিকআপ মিত্রিমহল এলাকার ১০ নম্বর ব্রিজের উত্তর পাশে পৌঁছা মাত্র সিলেট থেকে কোম্পানীগঞ্জগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের পিছনে থাকা ৩জন মোটরসাইকেল আরোহীর একজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। অপর দুইজন যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলো সিলেট সদরের চালিবন্দর সমতা ৭/৫০ এর বিপুল চন্দ্র মন্ডল এর ছেলে বিক্রম কর মন্ডল (৩০) ও বিআইডিসি সুচনা কমিউনিটি সেন্টার শাহপরান এলাকার ফারুক মিয়ার ছেলে ফয়ছল (৩০)।

এছাড়াও এ ঘটনায় পুলিশ পিকআপ এর ড্রাইভার ও কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাৎক্ষনিক ভাবে তাদের পুরো পরিচয় জানা যায়নি।

এদিকে ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুহাম্মদ সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা পুলিশের সহকারী মিডিয়া (ফোকাল পয়েন্ট) কর্মকর্তা শ্যামল বণিক।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet