সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পরিবারের পাশে ইনার হুইল ক্লাব

শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত পরিবারের পাশে ইনার হুইল ক্লাব

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
খাদ্যপণ্যের দাম বৃদ্ধির সময়ে বিশেষ করে এই পবিত্র রমজান মাসে সুবিধাবঞ্চিতদের পাশে দাড়ালো ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গল।
শ্রীমঙ্গল ইনার হুইল ক্লাবের উদ্যোগে গতকাল (১ এপ্রিল) পল হ্যারিস রোটারি হাই স্কুলে সুবিধাবঞ্চিত কিছু পরিবারের মাঝে ইফতার ও সেহরির জন্য নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়। সংগঠনের সভাপতি ডা: পুষ্পিতা খাস্তগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি প্রীতি রায় ও আরতী বালা পাল, সাধারণ সম্পাদক ইন্দিরা আচার্য আঁখি, কোষাধ্যক্ষ সোমা দাশ, সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কান্তা ধর চৌধুরী, দিল আফরোজ রুহেন, রহিমা বেগম, রোকসানা খানম, শামসুন্নাহার খান বৃষ্টি, সুকন্যা দে, সানজিদা আক্তার প্রমূখ। এসময় শ্রীমঙ্গলের অন্যান্য নারী নেত্রীরা উপস্থিত ছিলেন।
ইনার হুইল ক্লাব শ্রীমঙ্গলের সুবিধাবঞ্চিত প্রায় ৩৫ টি পরিবারের দৈনন্দিন জীবন সংগ্রামের অংশ হওয়র সিদ্ধান্ত নিয়ে নিত্য প্রয়োজনীয় কিছু জিনিসপত্র তাদের হাতে তুলে দিয়েছে। উল্লেখ্য, এসব পরিবার এমন পর্যায়ে রয়েছে যে, তারা সইতেও পারে না কারো কাছে বলতেও পারে না। অথচ তাদের খোঁজ কেউ রাখেও না।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet