সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে ফুঁ দিলেই টাকা দ্বিগুণ’ : চক্রের ৩ সদস্য গ্রেপ্তার!

শ্রীমঙ্গলে ফুঁ দিলেই টাকা দ্বিগুণ’ : চক্রের ৩ সদস্য গ্রেপ্তার!

 

এ এ রানা:::
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ‘ফুঁ দিয়ে’ টাকা ছিনতাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার মধ্যরাতে শ্রীমঙ্গল শহরে বিশেষ অভিযান চালিয়ে রাজনগর থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গত ১৯ মার্চ দুপুরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন রায়না বেগম নামে জনৈক এক নারী। এ সময় তারাপাশা হাই স্কুল অ্যান্ড কলেজের সামনে অজ্ঞাত ৫-৬ জন ব্যক্তি সিএনজি নেমে নিজেদের মোকামের খাদিম বলে পরিচয় দেয়। পরে ফুঁ দিয়ে দ্বিগুণ করে দেওয়ার কথা বলে চক্রটি ওই নারীর কাছে থাকা ৫১ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল মঙ্গলবার রাজনগর থানার অফিসার ইনচার্জ অজ্ঞাত ৫-৬ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করেন। পরে মামলা তদন্ত কর্মকর্তা এসআই মো. শওকত মাসুদ ভূইয়া সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রতারক চক্রের ব্যবহৃত সিএনজি অটোরিকশাটি শনাক্ত করতে সক্ষম হন। এরপর অটোরিকশার সামনের গ্লাসে থাকা একটি ছেড়া পোস্টারের সূত্র ধরে ওই প্রতারক চক্রটি শনাক্ত করেন তিনি।

পরবর্তীতে মঙ্গলবার মধ্যরাতে শ্রীমঙ্গল পৌরসভার ৬নং ওয়ার্ডের খাঁসগাঁও এলাকায় অভিযান চালিয়ে সিএনজিসহ প্রতারক চক্রের সদস্য সালাউদ্দিন (৪৩) এবং সিএনজিচালক আব্দুল মুসলিমকে (৪২) গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী চক্রের আরেক সদস্য মো. আনোয়ার মিয়া প্রকাশ আয়না মিয়াকে (৩৪) শ্রীমঙ্গল থানাধীন জালালিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet