সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
দক্ষিণ সুরমায় জাল নোটসহ আটক ১

দক্ষিণ সুরমায় জাল নোটসহ আটক ১

 

এ এ রানা:: দক্ষিণ সুরমার লালাবাজারে ৭ এপিবিএন সিলেটের অভিযানে জাল নোটসহ চোরাকারবারি দলের এক চিহ্নিত সদস্যকে আটক করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজারস্থ বেঙ্গল ফুডে এ অভিযান চালানো হয়।

জানা গেছে, এপিবিএন’র পুলিশ পরিদর্শক এস এম ওবায়েদুল হকের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৪টি ১ হাজার টাকার জাল নোটসহ তানভীর নামে ওই ব্যক্তিকে আটক করে ৭ এপিবিএন সিলেট। আটককৃত তানভীর কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার মাইজপাড়া গ্রামের মৃত হাসেমের ছেলে। তিনি চোরাকারবারি দলের চিহ্নিত সদস্য। এ ব্যাপারে এসআই মানিক মিয়া বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযানের সত্যতা নিশ্চিত করে ৭ এপিবিএন সিলেট এর সহকারী পুলিশ সুপার আছাবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লালাবাজারে অভিযান পরিচালনা করে জাল নোট পাচারকারী চক্রের ১ সদস্যকে জাল নোটসহ আটক করা হয়েছে। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet