সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মহানবীর আদর্শ বাস্তবায়নে আল-কোরআনের নির্দেশনা আমাদেরকে মেনে চলতে হবে: নিশারুল আরিফ

মহানবীর আদর্শ বাস্তবায়নে আল-কোরআনের নির্দেশনা আমাদেরকে মেনে চলতে হবে: নিশারুল আরিফ

 

এ এ রানা::
সিলেট পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. নিশারুল আরিফ বলেছেন, মহানবীর আদর্শ বাস্তবায়নে আল-কোরআনের নির্দেশনা আমাদেরকে মেনে চলতে হবে। সামাজিক অস্থিরতা দূরীকরণে আল্লাহ ও তাঁর প্রেরিত সর্বশেষ নবী হযরত মুহাম্মদ (সা:) নির্দেশিত পথে আমাদের চলা উচিৎ।

তিনি সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত বার্ষিক সীরাতুন্নবী (সা:) মাহফিল, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, রাসূলুল্লাহ (সা:) এর জীবনে রয়েছে তোমাদের জন্য সর্বোত্তম আদর্শ, আল কোরআনের এই বাণীকে আমাদের বাস্তব জীবনে প্রতিফলন ঘটাতে হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট আফতাব চৌধুরী।

বিদ্যালয়ের সহকারি শিক্ষক সেলিম আহমদ এর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মো. শাহজাহান। স্বাগত বক্তব্য রাখেন বার্ষিক সীরাতুন্নবী (সা:) মাহফিল, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী উদযাপন কমিটির আহবায়ক হাফিজ মাওলানা আলাউদ্দিন চৌধুরী।

মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পুলিশ লাইন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. সিরাজুল ইসলাম। পরে প্রধান অতিথি সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বার্ষিক সীরাতুন্নবী (সা:) মাহফিল উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet