সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
বিয়েতে আসার পথে সিলেটে দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৫

বিয়েতে আসার পথে সিলেটে দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ৫

 

এ এ রানা::
সিলেটের তেতলিতে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ১০ বছরের এক শিশু নিহত হয়েছে। সম্য নামের ওই শিশুটি মৌলভীবাজার সদর উপজেলার কমলাকলস গ্রামের সন্তোষ দের মেয়ে।

এ ঘটনায় আরও ৫ জন আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের তেতলি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় আহত অন্যরা হলেন, সন্তোষ দে, তার স্ত্রী রিতা দে, মেয়ে মৌ দে ও বৃষ্টি। বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার ।

ওসি কামরুল হাসান তালুকদার জানান, সন্তোষ দে পরিবার নিয়ে প্রাইভেটকারে করে সিলেটের মেজরটিলা এলাকায় একটি বিয়েতে আসছিলেন। দক্ষিণ সুরমার তেতলি এলাকায় আসার পর হবিগঞ্জগামী হবিগঞ্জ একপ্রেসের সাথে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ৬জন গুরুতর আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সম্য নামের ওই শিশুটিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet