সংবাদ শিরোনাম :
গিনেজ বুকে নাম লিখাতে চান শ্রীমঙ্গলের প্রবীণ পুরুষ রাম সিং গোঁড় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আজ। টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রায়পুরায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে সারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পুজা মন্ডর পরিদর্শন করেছেন পিএফজি’র নেতৃবৃন্দ শ্রীমঙ্গলে টমটম চালকসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে চোরাই পথে আসা ৬ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় শাড়ী উদ্ধার হলি সিলেট সহ বিভিন্ন পত্রিকায় দূর্নীতির সংবাদ প্রচার হওয়ায় বিআরটিএ কর্মকর্তা রিয়াজুলের অন্যত্র বদলী মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত
টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার

টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা বাগান থেকে উদ্ধার করা টমটম চালকের হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনার ২৪ ঘন্টার ভিতরেই রুবেল আহমদ সাগর অরফে জসিম (৩০) নামের এক ঘাতককে গ্রেপ্তার করে হত্যা রহস্য উদঘাটন করতে পেরেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জসিম উপজেলার আশিদ্রোন ইউনিয়নের তিতপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।
বুধবার ১৬ অক্টোবর শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৌকির আহমেদ তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামি রুবেল আহমেদ সাগর অরফে জসিমকে সনাক্ত ও আটক করেন। পরে জসিমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সাথে জড়িত রয়েছে বলে পুলিশের কাছে স্বীকা করে।
পরবর্তীতে নিহত টমটম চালক আবুল খায়েরের স্ত্রী সুমনা আক্তার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার রহস্য উদঘাটন করতে গ্রেপ্তারকৃত আটককৃত জসিমকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এক পর্যায়ে সে পুলিশকে জানায় ঘটনার সময় তার সাথে আরও ৩/৪জন ছিল। তারা ১৪ অক্টোবর রাত ৯টারদিকে আবুল খায়েরের টমটমটি ছিন্তাইয়ের উদ্দেশ্যে কালীঘাট চা বাগানের নির্জন স্থানে নিয়ে যায়। আবুল খায়েরের কাছ থেকে জোর করে টমটম ছিনিয়ে নিতে চাইলে সে বাধা দেয়। এসময় আবুল খায়ের ছিন্তাইকারীদের ছিনে ফেলায় তাকে ধারালো অস্ত্র (চাকু) দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে টমটম নিয়ে পালিয়ে যায় তারা। গ্রেপ্তারকৃত জসিমের স্বীকারোক্তির পর বুধবার রাত ৪ টারদিকে পুলিশ জসিমের বাসা থেকে ঘটনার সময় পরিহিত রক্ষামাথা সার্ট-প্যান্ট শনাক্ত করে আলামত হিসেবে জব্দ করে পুলিশ। উল্লেখ্য, মঙ্গলবার ১৫ অক্টোবর শ্রীমঙ্গল কালীঘাট চা বাগান থেকে টমটম চালক আবুল খায়েরের মরদেহ উদ্ধার করে পুলিশ। আবুল খায়েরের পরদেহ উদ্ধারের পর ঘটনার রহস্য উদঘাটনে জেলা পুলিশ সুপার এ কে এম জাহাঙ্গীর হোসেন এর নির্দেশে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম এর নেতৃত্বে কাজ শুরু করে পুলিশ। এ ঘটনার ২৪ ঘন্টার ভিতর টমটম চালকের মৃত্যু রহস্য উদঘাটনসহ আসামি গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে শ্রীমঙ্গল থানা।

শ্রীমঙ্গল অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, বুধবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet