সংবাদ শিরোনাম :
গিনেজ বুকে নাম লিখাতে চান শ্রীমঙ্গলের প্রবীণ পুরুষ রাম সিং গোঁড় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আজ। টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রায়পুরায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে সারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পুজা মন্ডর পরিদর্শন করেছেন পিএফজি’র নেতৃবৃন্দ শ্রীমঙ্গলে টমটম চালকসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে চোরাই পথে আসা ৬ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় শাড়ী উদ্ধার হলি সিলেট সহ বিভিন্ন পত্রিকায় দূর্নীতির সংবাদ প্রচার হওয়ায় বিআরটিএ কর্মকর্তা রিয়াজুলের অন্যত্র বদলী মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত
শ্রীমঙ্গলে বিএনপি নেতার বিরুদ্ধে দুর্গামন্ডপে গিয়ে উস্কানিমুলক বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শ্রীমঙ্গলে বিএনপি নেতার বিরুদ্ধে দুর্গামন্ডপে গিয়ে উস্কানিমুলক বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ক্দ্রেীয় নির্বাহী কমিটির সদস্য হাজী মুজিবুর রহমান চৌধুরীর বিরুদ্ধে দুর্গাপূজা চলাকালীন সময়ে দুর্গামন্ডপে গিয়ে উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র মহসিন মিয়া মধু।
রোববার (১৩ অক্টোবর) দুপুরে শ্রীমঙ্গল শহরস্থ মহসিন নিবাসে সংবাদ সম্মেলন আয়োজন করে এ প্রতিবাদ জানান বিএনপি নেতা মহসিন মিয়া মধু।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত শনিবার রাতে শ্রীমঙ্গল উপজেলার খাইছড়া চা বাগানে দুর্গা মন্ডপসহ বিভিন্ন চা বাগানের পুজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন হাজী মুজিবুর রহমান। এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে নাম ভাঙ্গিলে উপজেলার রাজঘাট ইউনিয়নের চেয়ারম্যান বিজয় বুনার্জী, কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ ঘোয়ালা ও সাতগাঁ ইউনিয়নের চেয়ারম্যান দেবাশীষ দেব রাখুর বিরোদ্ধে মামলার হুমকি ও ভয়ভীতি দেখান। এতে করে সনাতন ধর্মবলম্বী ও চা বাগানের সাধারণ শ্রমিকদের মাধ্যে আতংক, ভীতি ও অসন্তোষ বিরাজ করছে বলে অভিযোগ করেন মহসিন মিয়া মধু।
লিখিত বক্তব্য তিনি বলেন, হাজী মুজিবের এধরণের হুমকির কারণে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের অনেক লোকজন তাঁর নিকট অভিযোগ নিয়ে এসছেন। তিনি একজন বিএনপির কর্মী হিসাবে হাজী মুজিবের এমন কর্মকান্ডেতীব্র নিন্দা জানান ।
এছাড়াও তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি অসাম্প্রাদায়িক চেতনার বিশ্বাসী রাজনৈতিক দল। বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াাউর রহমান এ দলের প্রতিষ্ঠাতা, তার হাত ধরেই দলটিতে এদেশের সকল ধর্ম, বর্ণের মানুষের সমাগম ঘটেছে। তিনিএ সংবাদ সম্মেলনের মাধ্যমে হাজী মুজিবের এহন অরাজনৈতিক সুলভ আচরণ ও সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ানোর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।
এব্যাপারে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাজী মুজিবুর রহমান চৌধুরী বলেন, মহসিন মিয়া মধূ ফ্যাসিষ্ট্র আ,লীগের দালালী করে দীর্ঘ ১৫ বছর মেয়রের দায়িত্ব পালন করেছেন। এখন মধু মিয়া আ,লীগের দুর্নীতিবাজদের রক্ষা করার জন্য তৎপর। তিনি হিন্দু বা সনাতনধর্মাল্বীদের বিরুদ্ধে কোন কথা বলেননি। তিনি দুর্ণীতিবাজ চেয়ারম্যানদের বিরোদ্ধে কথা বলেছেন। যারা এই গেল ১৫ বছর অন্যায় করছে, দুর্নীতি ও লুটপাট করেছে এবং বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে হামলা মামলা করেছে।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet