সংবাদ শিরোনাম :
গিনেজ বুকে নাম লিখাতে চান শ্রীমঙ্গলের প্রবীণ পুরুষ রাম সিং গোঁড় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আজ। টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রায়পুরায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে সারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পুজা মন্ডর পরিদর্শন করেছেন পিএফজি’র নেতৃবৃন্দ শ্রীমঙ্গলে টমটম চালকসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে চোরাই পথে আসা ৬ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় শাড়ী উদ্ধার হলি সিলেট সহ বিভিন্ন পত্রিকায় দূর্নীতির সংবাদ প্রচার হওয়ায় বিআরটিএ কর্মকর্তা রিয়াজুলের অন্যত্র বদলী মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত
শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১

শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ১জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে এসআই মো. আমিনুল ইসলামসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার সাতগাঁও চা বাগানের ফেক্টরির সমানে থেকে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করেন। মো. জুয়েল মিয়া (২৯) নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত জুয়েল মৌলভীবাজার সদর উপজেলার গ্রামের মৃত ইউনুছ আলীর ছেলে।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর শ্রীমঙ্গল পৌর এলাকার আরামবাগ এলাকা থেকে মিলন রবিদাস নামের এক ব্যক্তির হিরো হোন্ডাটি চুরি হয়ে যায়। এ ঘটনায় মিলন বাদী হয়ে একটি মামলা দয়ের করলে পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে জুয়েলকে গ্রেপ্তার করা হয়।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet