সংবাদ শিরোনাম :
গিনেজ বুকে নাম লিখাতে চান শ্রীমঙ্গলের প্রবীণ পুরুষ রাম সিং গোঁড় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আজ। টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রায়পুরায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে সারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পুজা মন্ডর পরিদর্শন করেছেন পিএফজি’র নেতৃবৃন্দ শ্রীমঙ্গলে টমটম চালকসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে চোরাই পথে আসা ৬ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় শাড়ী উদ্ধার হলি সিলেট সহ বিভিন্ন পত্রিকায় দূর্নীতির সংবাদ প্রচার হওয়ায় বিআরটিএ কর্মকর্তা রিয়াজুলের অন্যত্র বদলী মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত
আবারও শ্রীমঙ্গল সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে মাদক উদ্ধার করল পুলিশ

আবারও শ্রীমঙ্গল সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে মাদক উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাচারের সময় সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এর আগে গত ২৯ সেপ্টেম্বর শ্রীমঙ্গলের মৌলভীবাজার রোডস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিস প্রাইভেট লিমিটেড অফিসের সামনে থেকে ১০ কেজি গাঁজাসহ মো. আলাল উদ্দিন (৫৫) কে গ্রেপ্তার করে পুলিশ।
রোববার (১২ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডেস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিস থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা রেখে মাদক কারবারি পালিয়ে যায় বলে পুলিশ জানায়।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, উদ্ধারকৃত গাঁজা চা পাতা পাঠানোর নাম করে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে গাঁজা নিয়ে এসে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে শেরপুর ও পটুয়াখালীতে পাঠানোর চেষ্টাকালে পুলিশ উদ্ধার করে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, কুরিয়ার সার্ভিসের বুকিং মেমো থেকে প্রাপক-প্রেরকের নাম-ঠিকানা, মোবাইল নম্বর সংগ্রহ করে চারজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক মাদক কারবারিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet