সংবাদ শিরোনাম :
গিনেজ বুকে নাম লিখাতে চান শ্রীমঙ্গলের প্রবীণ পুরুষ রাম সিং গোঁড় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ মালিক সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন আজ। টমটম চালক আবুল খায়েরর হত্যা রহস্য উন্মোচন, এক আসামি গ্রেপ্তার শ্রীীমঙ্গলে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ১ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রায়পুরায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে সারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পুজা মন্ডর পরিদর্শন করেছেন পিএফজি’র নেতৃবৃন্দ শ্রীমঙ্গলে টমটম চালকসহ অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে চোরাই পথে আসা ৬ লক্ষ ৩০ হাজার টাকার ভারতীয় শাড়ী উদ্ধার হলি সিলেট সহ বিভিন্ন পত্রিকায় দূর্নীতির সংবাদ প্রচার হওয়ায় বিআরটিএ কর্মকর্তা রিয়াজুলের অন্যত্র বদলী মৌলভীবাজারে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১জন নিহত
মাউন্ট  এডোরা হসপিটালে অসুস্থ সাংবাদিক বাবরকে দেখতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মাউন্ট  এডোরা হসপিটালে অসুস্থ সাংবাদিক বাবরকে দেখতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

 

নিজস্ব প্রতিবেদক ঃ
দৈনিক সবুজ সিলেট পত্রিকার রিপোর্টার, ও ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাংবাদিক বদরুর রহমান বাবর অসুস্থ। কিডনি জটিলতায় আক্রান্ত হয়ে তিনি মাউন্ট  এডোরা হসপিটালে চিকিৎসাধীন।

বিশিষ্ট কিডনি বিশেষজ্ঞ ডা. আলিমুদ্দিনের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় সাংবাদিক বদরুর রহমান বাবরের দেহে অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন তার স্বজনরা।

তাহার অসুস্থতার খবর পেয়ে গতকাল (৫অক্টোবর) শনিবার সন্ধ্যায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মোঃ লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জহুরুল ইসলাম সহ নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান এবং তার অসুস্থতার খোঁজখবর নেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ইজাজুল হক এজাজ ও বদরুল ইসলাম।

এসময় সাংবাদিক বদরুর রহমান বাবর এর জন্য আল্লাহর কাছে দ্রুত সুস্থতা কামনা করেন সাংবাদিক নেতৃবৃন্দরা। নেতৃবৃন্দ বলেন,বদরুর রহমান বাবর সাংবাদিকতার পাশাপাশি সামাজিক অনেক কাজেও তিনি এগিয়ে রয়েছেন তিনির সাথে রয়েছে অনেক মানুষের দোয়া ও ভালবাসা। আমরা আশা করি অতি তরাতাড়ি আবার আমাদের সাথে তিনির কর্মস্থলে ফিরে আসবেন।।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet