সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক

শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের কামাসিদ গ্রামের জহুর উদ্দিনের ছেলে।
বুধবার ১৮ সেপ্টেম্বর রাতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীরকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।
অভিযোগ সুত্রে জানা যায়, মেয়টির মা দেশের বাহিরে থাকেন এবং বাবা হবিগঞ্জে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। প্রায় সময় মেয়েটি বাড়িতে একা থাকতো। এ সুযোগে অভিযুক্ত জাহাঙ্গীর মেয়েটির বাড়িতে এসে জোরপূর্বক ধর্ষণ করতো। মেয়েটি ভয়ে এ ঘটনা কাউকে বলেনি। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে তাকে ডাক্তার দেখালে জানা যায় মেয়েটি ৪ মাসের অন্তঃসত্বা। পরে জিজ্ঞাসা করলে সে ধর্ষণের শিকার হয়েছে বলে তার বাবাকে জানায়। এ ঘটনায় মেয়ের বাবা অভিযুক্ত জাহাঙ্গীরের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. আমিনুল ইসলাম জানান, মেয়েটির বাবার করা ধর্ষণ মামলার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet