সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি,মৌলভীবাজার:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম এর সার্বিক দিক নির্দেশনায় এসআই মো. জাকির হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভবানপুর গ্রামের ছালেক মিয়ার বাড়ি থেকে ৪১০ পিস ইয়াবাসহ মাদক কারবারি মো. ছালেক মিয়াকে গ্রেপ্তার করেন। এসময় ইয়াবা বিক্রির ৪৪০ টাকা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। গ্রেপ্তারকৃত ছালেক মিয়া ভবানপুর গ্রামের মো. কুদ্দুছ মিয়ার ছেলে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ জানান, পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর নির্দেশে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাদক সেবনকারী ও কারবারিদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet