সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক
গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু

গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু

 

ইমন আহমদ, গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলাধীন রাণাপিং শেফা মঞ্জিল জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মুহিব্বুল হক খুৎবা চলাকালীন সময়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

খোঁজ নিয়ে জানাযায় আজ শুক্রবার শেফা মঞ্জিল জামে মসজিদের তিনি শেষ খুৎবা ও নামাজ পড়ানোর জন্য খুৎবা শুরু করেন দ্বিতীয় খুৎবা পড়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথেই তিনি ইন্তেকাল করেন।

এই জামে মসজিদে ১০ বছর থেকেই ইমামতি করছেন তিনি।

এদিকে শারীরিক অবস্থা ভালো না হওয়ায় আজ মসজিদ থেকে অব্যাহতি নেওয়ার জন্য গিয়েছিলেন। জুম্মা পরে রাজকীয়ভাবে বিদায় দিবেন এলাকাবাসী। এর আগেই খুৎবা চলাকালীন অবস্থায় ইন্তেকাল করেন।

মাও. মুহিব্বুল হক রাজাগঞ্জ ইউনিয়নের লালারচক গ্রামের কৃতিসন্তান। মরহুমের নামাজে জানাযা আজ রাত ৯ ঘটিকার সময় ইমদাদুল উলুম মাদ্রাসা রাজাগঞ্জ মাঠে অনুষ্ঠিত হবে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet