সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক
সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

হলি সিলেট ডেস্কঃ

১১ সেপ্টেম্বর বিকাল ০৩ .০০ ঘটিকার সময় সিলেট মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর কনফারেন্স রুমে সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনার মোঃ রেজাউল করিম, পিপিএম- সেবা, মহোদয়ের সাথে সিলেটে কর্মরত সাংবাদিকবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, পিপিএম, সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) বি.এম. আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন,পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শাহরিয়ার আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি এন্ড মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সহ সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট প্রেসক্লাব, ইমজা, অনলাইন প্রেসক্লাব ও বিভিন্ন পত্রিকা ও টিভি চ্যানেলের সাংবাদিকবৃন্দ। সভার শুরুতে প্রত্যেকে নিজ নিজ পরিচয় উপস্থাপন করেন। পুলিশ কমিশনার ফ্লোর উন্মুক্ত করে দিলে উপস্থিত সাংবাদিকবৃন্দ সিলেট মহানগর এলাকার বিভিন্ন সমস্যা সংক্রান্ত বিষয়ে কমিশনারের দৃষ্টি আকর্ষণ করে সেগুলো থেকে উত্তরণের কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান।
সিলেট মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত পুলিশ কমিশনার মোঃ রেজাউল করিম, পিপিএম সেবা উনার বক্তব্যে বলেন, সিলেটে নিহত সাংবাদিক এটিএম তুরাবের হত্যা মামলাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে। বিগত ছাত্রজনতার আন্দোলনে নিহতের প্রতিটি ঘটনার সঠিক তদন্ত ও বিচারের জন্য সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করবে পুলিশ। তাছাড়া বিভিন্ন সময়ে যেসকল অস্ত্রধারী সন্ত্রাসী ছাত্র জনতার উপর আক্রমণ করেছে তাদের সনাক্ত করে গ্রেফতার করা হবে এবং ব্যবহৃত অবৈধ অস্ত্র উদ্ধার করা হবে।এ ব্যাপারে তথ্য দিয়ে সহযোগিতা করতে সকলের প্রতি আহবান জানান।তিনি বলেন, সচেতন সাংবাদিক এবং সুশীল সমাজকে সাথে নিয়ে আমরা একটি সত্যিকারের জনবান্ধব পুলিশ বাহিনী গড়ে তুলতে চাই। যারা সত্যিকার অর্থেই জনতার পুলিশ হবে। সেক্ষেত্রে তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। বিগত সময়ে যেসকল পুলিশের অতি বাড়াবাড়ির কারণে যেসকল ঘটনা ঘটেছে তাদেরকে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে যাতে পরবর্তীতে কোনো পুলিশ সদস্য অপেশাদার আচরণ করার সাহস না পায়। তিনি আরো বলেন পুলিশের মনোবল বৃদ্ধি করে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি দ্রুত স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসতে জোর প্রচেষ্টা চলমান রয়েছে। তিনি বলেন পুলিশ এখন ঘুষ, দুর্নীতি মুক্ত এবং সম্পূর্ণ সেবাধর্মী একটি পরিবেশ সৃষ্টি করতে বদ্ধপরিকর যাতে করে আগামী প্রজন্ম আমাদের কাছ থেকে একটা সুন্দর দেশ পায়। তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধ যে আমরা একসাথে কাজ করবো এবং আমরা কাজের মধ্যে দিয়ে প্রমান করবো যে আমরা জনতার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet